রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

Dutch bangla bank job circular 2019 apply online,dutch bangla bank job circular 2020,app dutch bangla bank online job,dbbl job circular 2019

 

Dutch bangla bank job circular 2019 apply online,dutch bangla bank job circular 2020,app dutch bangla bank online job,dbbl job circular 2019


Dutch bangla bank job circular 2019 apply online,dutch bangla bank job circular 2020,app dutch bangla bank online job,dbbl job circular 2019,app dutchbanglabank com,dbbl career,dutch bangla bank job circular 2019,dutch bangla bank job circular,dutch bangla bank circular,dutch bangla bank job circular 2018,dutch bangla bank circular 2019,dbbl job circular,dutch bangla bank limited job circular 2019,dutch bangla bank jobবাণিজ্যিক গুলির মধ্যে সেরা এবং বিখ্যাত বাংলাদেশের একটি ব্যাংক হচ্ছে ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড। এটি প্রতিষ্ঠিত হয়েছিল 1995 সালে। রিমোট কর্মচারীর সংখ্যা প্রায় 600 এবং ৪০০০ এর বেশি এটিএম বুথ রয়েছে dutch bangla bank ltd এর, সারা বাংলাদেশ জুড়ে dutch bangla bank ltd একটি ইন্টারনেট পেমেন্ট এর গেটওয় কাজ করছে যার নাম (নেক্সাস গেটওয়)। ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড এর ভিসা কার্ড,  মাস্টার কার্ড, ডিবিবিএল নেক্সাস এবং ম্যাক্স কার্ড গুলির মাধ্যমে অনলাইনে পেমেন্ট করা যায় খুব সহজেই। সম্প্রতি dutch bangla bank ltd এর এডিসি ম্যানেজার এবং এডিসি এক্সিকিউটিভ এর শূন্যপদের চাকরির সার্কুলার প্রকাশিত হয়েছে। অতএব আপনি যদি আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আপনার যোগ্যতা যাচাই করুন এবং আবেদনের জন্য এগিয়ে যান। এবং চাকরির আবেদনে সকল প্রকার ইনফর্মেশন পেয়ে যাবেন আমাদের এই পোস্টের মাধ্যমে, তাই সমস্ত তথ্য ভালো ভাবে বোঝার জন্য এই পোস্টটি প্রথম থেকে ভালো করে পড়ুন। 


dutch bangla bank job circular 2020

আপনি যদি dutch bangla bank job circular ltd এডিসি ম্যানেজার এবং এডিসি এক্সিকিউটিভ এর শূন্য পদে চাকরির জন্য আগ্রহী প্রার্থী হয়ে থাকেন, তাহলে নিচে  চাকরির আবেদন এর কিছু তথ্য দেওয়া রয়েছে যা ভাল করে পড়ুন এবং আপনার একটি ভালো করে পড়া প্রয়োজন কেননা সামান্য কিছু ভুলের কারণে আপনার আবেদনটি বাতিল হতে পারে, তাই সঠিকভাবে আবেদনটি জমা দেওয়ার জন্য নিচে দেওয়া তথ্য গুলি ভালো করে পড়ে বুঝে নিন। এবং চাকরির আবেদন করতে এগিয়ে যান। 


প্রতিষ্ঠানের নাম : Dutch Bangla Bank LTD.

পদের নাম : এডিসি ম্যানেজার এবং এডিসি এক্সিকিউটিভ

ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা : যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে নূন্য তম স্নাতক পাশ।

বয়স : ২৩ থেকে ৩৫।

লিঙ্গ : ছেলে মেয়ে উভয় আবেদন করতে পারবেন। 

চাকরির স্থান : ঢাকা। 

বেতন : ১০০,০০০/-(মাসিক লক্ষ অর্জন সাপেক্ষে)




Dutch Bangla Bank LTD ও অন্যান্য সকল ব্যাংকের পরবর্তী আপডেট জানতে আমাদের সাথে যুক্ত থাকুন। 









শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: