রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

brac job circular 2020, brac latest job circular,Brac job ngo job circular

brac job circular 2020, brac latest job circular,Brac job ngo job circular, Brac ngo new job circular, Apply online Brac ngo job circular.

brac job circular 2020,Brac job ngo job circular,brac latest job circular


brac job circular 2020, brac latest job circular,Brac job ngo job circular, Brac ngo new job circular, Apply online Brac ngo job circular.আপনার পছন্দের ব্যাংকে চাকরি নেওয়ার এটাই বিশাল সুযোগ। কেননা আপনার পছন্দের ব্যাংক ব্র্যাক ব্যাংক তাদের brac job circular 2020 আবেদন এর বিজ্ঞাপন টি সকলের জন্য উন্মুক্ত করে দিয়েছে। তাই আপনার যোগ্যতা যাচাই করুন এবং আবেদন করতে এগিয়ে যান। এখন সুযোগ তাই সকল আগ্রহী প্রার্থীদের এখনই আবেদন করতে অনুরোধ করা হলো। আরও brac job circular 2020 বিশদ জানতে দয়া করে মূল কাজের বিজ্ঞাপনটি দেখুন। আবেদন এর শেষ সময় ৩০ নভেম্বর ২০২০।


brac latest job circular

যেহেতু ব্র্যাক ব্যাংক বাংলা দেশের সকল বেসরকারি ব্যাংক গুলোর মধ্যে অন্যতম তাই সকল বেকার উদ্যমী যুবকেরা ব্র্যাক ব্যাংকে brac job circular 2020 আবেদন করতে উৎসাহিত হচ্ছে। এই ধরনের ব্যাংকে তাজা তরুণ উদ্যমী এবং পরিশ্রমী আবেদন কারী যুবকের সংখ্যাই বেশি।



More Bank Job: Click Here

উক্ত পোস্টে আবেদন করার বিস্তারিত :

সংস্থার নাম : ব্যাক ব্যাংক লিমিটেড

পদের নাম : রিলেশনশিপ অফিসার,রিলেশনশিপ মেনেজার/সিনিয়র রিলেশনশিপ মেনেজার, প্রিমিয়াম ব্যাংকিং।

আবেদন প্রকাশিত : ২৪-শে নভেম্বর ২০২০।

আবেদন এর সময় সীমা : ৩০-শে নভেম্বর ২০২০।

কাজের প্রকৃতি : পূর্ণকালীন।

কাজের ধরন : ব্যাংকিং ( ব্যাক ব্যাংক লিমিটেড )

চাকরির অবস্থান : ঢাকা ও চট্টগ্রাম। 

আবস্থান : বাংলাদেশের যে কোনো জায়গায়। 

কাজের অভিজ্ঞতা : বিজ্ঞপ্তি দেখুন।

বয়স সীমা : বিজ্ঞপ্তি দেখুন।

 

Brac job ngo job circular

এই ধরনের আরও চাকরি পোস্টের লিংক নিচে দেওয়া হলো চাইলে দেখে নিতে পারেন। তাছাড়া এই ধরনের যে কোনো চাকরির আবেদন খবর সবার আগে পাওয়ার জন্য যুক্ত হতে পারেন আমাদের ওয়েবসাইটে কিংবা আমাদের ফেসবুক গ্রুপে। 







শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: