বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১

আশরাফুল আলম ওরফে হিরো আলম প্রতি ছরির জন্য তার ডিমান্ড ৫ লাখ টাকা

daily news,Bangladesh,daily taja news,braking news,ajkar khobor,taja news,amarkaj24 news,


নির্বাচনে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন,, এনডিএম মনোনীত সিংহ প্রতীকের মেয়র প্রার্থী তারিকুল ইসলাম তারেক এর পক্ষে প্রচারণার মাঠে নেমেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। 

সোমবার ২৫ শে জানুয়ারি দুপুরে হিরো আলম ও মেয়র প্রার্থী তারেকের নেতৃত্বে ফেনী শহরে শহীদ শহীদুল্লাহ কায়সার সড়ক থেকে গণসংযোগ শুরু করে টাংরোড প্রদক্ষিণ করেন এ সময় ফেনী কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে পথসভায় বক্তব্য দেয় হিরো আলম ।

প্রচারণার আনুষ্ঠানিকতা শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন হিরো আলম। তিনি জানান বর্তমানে প্রতি সিনেমার অভিনয় জন্য তার পারিশ্রমিক ৫ লাখ টাকা। তার ভাষ্য  "প্রথম সিনেমা করেছিলেন 'মার ছক্কা” সেখানে পারিশ্রমিক নিয়েছিলেন মাত্র পাঁচ লাখ টাকা এখন কোন মুভিতে কাজ করতে গেলে আমার ডিমান্ড ৫ লাখ টাকা প্রতি সিনেমায় এটাই নেব। 

হিরো আলমকে দেখা গেছে নিজেকেই প্রযোজনা করতে বাইরের কোনো প্রযোজক কখনও তাকে নিয়ে সিনেমা বানায়নি নতুন কোন সিনেমার কথাও শোনা যায়নি।

এছাড়া তিনি গণমাধ্যমে আলাপকালে বলেন অনেক অনেকেই আমাকে নিয়ে মনগড়া লেখালেখি করেন বলেন আমি নাকি নায়িকা পপিকে বিয়ে করতে চাই, অমুক তমুক নায়িকার সঙ্গে আমাকে জড়িয়ে হাসাহাসি চলে। এগুলো ঠিক নয়। আমি সুযোগ থাকলেও কোন নায়িকা কিংবা সেলিব্রিটি কে বিয়ে করবো না। 

আশরাফুল আলম ওরফে হিরো আলম আরো বলেন 8 বছর ধরে কাজ করছি। দেখছি বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে অনেকে নিজেকে একাই একশো মনে করেন। তারা নতুনদের কাজ করতে দিতে চায় না। শুধু বিনোদন কিংবা যৌন  সুড়সুড়ি জন্য অভিনয় করি না। আমার প্রত্যেকটা কাজে মেসেজ আছে, আমি সমাজকে কিছু দিতে চাই।

বর্তমানে এই ভাইরাল তারকা ব্যস্ত টোকাই নামের একটি সিনেমা নিয়ে। এর কিছু গান কম্পোজিশন নিয়ে ব্যস্ততা তার। সিনেমাটির প্রযোজক ও অভিনেতা নিজেই। পরিচালনা করেছেন এ আর মুকুল নেত্রবাদী। ছবিটি চলতি বছরের মুক্তি পাবে বলে জানায় হিরো আলম। 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: